শনিবার, ০৪ মে ২০২৪, ০২:২০ পূর্বাহ্ন

নিয়মিত খেলাধূলা আয়োজনে সহযোগিতা অব্যাহত থাকবে-এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার ॥ অতীতের ন্যায় ভবিষ্যতেও খেলাধূলা আয়োজনে সহযোগিতা অব্যাহত রাখবেন বলে জানিয়েছেন টানা চতুর্থবার নির্বাচিত সংসদ সদস্য ও হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির। তিনি গতকাল লস্করপুর ইউনিয়নে ফুটবল টুর্ণামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা জানান।
সংসদ সদস্য বলেন, খেলাধূলা তরুণ সমাজকে ক্ষতিকর অভ্যাস থেকে দূরে রাখে। আগামীর স্মার্ট বাংলাদেশে নেতৃত্ব আমাদের তরুণ প্রজন্মকে শারীরিক ও মানসিকভাবে সুস্থ রাখতে হবে। তাই নিয়মিত খেলাধূলা আয়োজন করা জরুরী।


এ সময় তিনি বলেন, হবিগঞ্জে আধুনিক স্টেডিয়াম নির্মাণ করাসহ খেলাধূলার উন্নয়নে আমি দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছি। তরুণ প্রজন্মকে ভাল রাখার স্বার্থে এই ধারা অব্যাহত রাখতে চাই। এ সময় তিনি আগামীতেও ফুটবল টুর্ণামেন্টের আয়োজনে সহযোগিতা অব্যাহত রাখবেন বলে সকলকে আশ্বাস দিয়েছেন।
লস্করপুর ইউনিয়নে দক্ষিণ সুলতানশী, বাগ স্বাধীন যুব সংঘের উদ্যোগে ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণীতে হবিগঞ্জ সদর ও বাহুবল উপজেলার প্রায় পাঁচ হাজার দর্শক উপস্থিত ছিলেন।
এতে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীমসহ অন্যান্যরা বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেছেন সুলতানশী গ্রাম সর্দার আব্দুল আসিব। উদ্বোধক ছিলেন আওয়ামী লীগ নেতা আব্দুল জলিল।
মাসব্যাপি এমপি আবু জাহির ফুটবল টর্ণামেন্টে যমুনাবাদ ফুটবল টিম নন্দনপুরকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে। চ্যাম্পিয়ন দলকে ফ্রীজ ও রানার্সআপ ট্রফি একটি টেলিভিশন দেওয়া হয়।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.